Tata Avinya শব্দগুচ্ছ ছিল আপনার ভবিষ্যত ডিজাইন এবং ভাল ফিচারস থেকে সকলকে চকিত করবে

Tata Avinya শব্দগুচ্ছ ছিল আপনার ভবিষ্যত ডিজাইন এবং ভাল ফিচারস থেকে সকলকে চকিত করবে

Tata Avinya

Tata Avinya ধারণা: নতুন বছরের শুরুতে, Tata Motors অটো এক্সপো 2023-এ তার বেশ কয়েকটি সেরা অটোমোবাইল প্রদর্শন করেছে৷ Tata Motors আগামী কয়েক বছরে ভারতীয় বাজারে বেশ কয়েকটি উত্তেজনাপূর্ণ ধারণার গাড়ি লঞ্চ করার পরিকল্পনা করছে৷ Tata Curve ভারতের বাজারে প্রথম আনা হবে। এটি অনুসরণ করে 2025 সালের মধ্যে টাটা আভিনিয়া ইলেকট্রিক উৎপাদনে যাবে।

Tata Avinya-কে দেওয়া হবে সবচেয়ে উন্নত ফিউচারিস্টিক ডিজাইনের ভাষা।

এছাড়াও, অটো এক্সপো 2023-এ টাটা হ্যারিয়ার ইলেকট্রিক প্রদর্শনে ছিল, কারণ এটি অদূর ভবিষ্যতে ভারতীয় বাজারে প্রকাশিত হবে। Tata Avinya সম্পর্কে আরও তথ্য আছে।

Tata Avinya

Tata Avinya একটি ক্রসওভার 5 সিটার গাড়ির স্টাইলে ডিজাইন করা হয়েছে। এতে যুক্ত LED ইউনিট সহ LED হেডলাইট থাকবে এবং সামনে সম্পূর্ণ নতুন ডিজাইন করা বাম্পার থাকবে। কারণ এটি একটি দীর্ঘ হুইলবেস সম্পূর্ণ বৈদ্যুতিক গাড়ি হবে, কেবিনে আরও বেশি জায়গা থাকবে। এর পাশাপাশি, পাশের প্রোফাইলে হেডলাইট থেকে টেললাইট পর্যন্ত একটি দীর্ঘ লাইন চলছে।

তা ছাড়াও, এটির খোলা দরজা সহ একটি কালো আউট একটি স্তম্ভ এবং রয়্যাল রয়েসের মতো একটি কাঁচের ছাদ রয়েছে, যার একটি ভাসমান ছাদ রয়েছে। যাইহোক, যখন এটি বাস্তবায়িত হবে, আমরা উল্লেখযোগ্য পরিবর্তন দেখতে পাব। তাদের ডিজাইনের দিক একই থাকবে।

টাটা আভিন্য কেবিন ডিজাইন

Tata Avinya

টাটা আভিন্যার কেবিন রাখা হয়েছে খুব পরিষ্কার এবং সাধারণ। যেহেতু এটি একটি ধারণার বাহন, এটি একটি বিশাল টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম অন্তর্ভুক্ত করে না। ককপিটের ড্যাশবোর্ডে সাউন্ড বারের উপরে একটি পাতলা, আকর্ষণীয় স্কেল-ডাউন স্ক্রিন, সেইসাথে একটি নতুন স্টিয়ারিং হুইল রয়েছে৷ দরজার এক প্রান্তে একটি উইং মাউন্টেন রিয়ার ভিউ ক্যামেরাও দেওয়া হয়েছে, এটি নিয়ন্ত্রণ করার জন্য একটি স্ক্রিন রয়েছে। উপরন্তু, কেবিন ভবিষ্যত. তবে যে মডেলটি প্রকাশ করা হবে তাতে উল্লেখযোগ্য পরিবর্তন হবে। উপরন্তু, এটি 360-ডিগ্রী ঘূর্ণায়মান আসনের পাশাপাশি ভবিষ্যতের আলোকিত আসনও অফার করবে।

Tata Avinya

Tata Avinya বৈশিষ্ট্য তালিকা

অবিন্যা অসংখ্য উদ্ভাবনী বৈশিষ্ট্যে সজ্জিত হবে। বর্তমানে এর ক্ষমতা সম্পর্কে কোন তথ্য উপলব্ধ নেই। তবে, আশা করা হচ্ছে যে এটি বেশ কয়েকটি আশ্চর্যজনক Tata Motors বৈশিষ্ট্যের সাথে যুক্ত হবে। যেমন একটি বড় টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম সহ একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো সহ Apple CarPlay সংযোগ, স্মার্ট কার সংযোগ, একটি 360-ডিগ্রি ক্যামেরা, একটি বায়ুচলাচল এবং উত্তপ্ত ড্রাইভার সিট, একটি ইলেকট্রনিক প্যানোরামিক সানরুফ, পরিবেষ্টিত আলো এবং দুর্দান্ত সঙ্গীত . সিস্টেম আবিষ্কৃত হতে চলেছে.

Tata Avinya
ASPECT/দৃষ্টিভঙ্গিDETAILS/বিস্তারিত
সর্বশেষ আপডেটTata 2023 অটো এক্সপোতে Avinya EV ধারণা প্রদর্শন করেছে।
দুপুরের খাবারের তারিখ2025 সালের জানুয়ারীতে বিক্রি হতে চলেছে।
দাম30 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হবে বলে আশা করা হচ্ছে।
গ্রাউন্ড ক্লিয়ারেন্স200 মিমি।
ব্যাটারি ও মোটরTata এর ডেডিকেটেড Gen3 EV প্ল্যাটফর্মে নির্মিত। 500 কিলোমিটারের বেশি রেঞ্জ সহ উচ্চ-পরিসরের ব্যাটারি প্যাক। আল্ট্রা-ফাস্ট চার্জিং (30 মিনিটে 500 কিমি রেঞ্জ)।
বৈশিষ্ট্যADAS সিস্টেম, ভয়েস কমান্ড রিকগনিশন এবং কানেক্টেড গাড়ি প্রযুক্তির সাথে লোড করা হয়েছে।
প্রতিদ্বন্দ্বীএখন পর্যন্ত Tata Avinya-এর কোনো সরাসরি প্রতিযোগী নেই।
Tata Avinya Highlight

Tata Avinya নিরাপত্তা বৈশিষ্ট্য

নিরাপত্তা বৈশিষ্ট্যের পরিপ্রেক্ষিতে, কোম্পানি উন্নত স্তরের ADAS প্রযুক্তি ব্যবহার করার পরিকল্পনা করেছে, যাতে অনেকগুলি আশ্চর্যজনক বৈশিষ্ট্য থাকবে। অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণ, স্বয়ংক্রিয় জরুরী ব্রেকিং, সারির বাইরে যাওয়ার সময় সতর্কতা, সারিতে ফিরিয়ে আনা, ব্লাইন্ড স্পট মনিটরিং সিস্টেম, প্রকৃত ক্রস ট্রাফিক সতর্কতা, ট্র্যাফিক জ্যাম সহায়তা এবং স্বয়ংক্রিয় হাই বিম সহায়তা কয়েকটি উদাহরণ মাত্র।

Tata Avinya ব্যাটারি এবং রেঞ্জ

ব্যাটারি বিকল্প উপলব্ধ কোন তথ্য নেই. যাইহোক, Tata Avinya হবে Tata-এর প্রথম বৈদ্যুতিক গাড়ি, যা জেনারেশন 3 ইলেকট্রিক প্ল্যাটফর্মে তৈরি করা হয়েছে, এবং প্রায় 500 কিলোমিটারের পরিসরে একটি অত্যাধুনিক ব্যাটারি প্যাক থাকবে। যদিও এটি বিশ্বাস করা হচ্ছে যে এটি একটি কম ব্যাটারি পছন্দের সাথে চালানো হবে।

এটি চার্জ করার জন্য একটি অতি দ্রুত চার্জার পাবে, যা মাত্র 30 মিনিটে সম্পূর্ণ চার্জে 500 কিলোমিটার রেঞ্জ প্রদান করবে।

ভারতে Tata Avinya দাম

ভারতীয় বাজারে, Tata Avinya 30 লক্ষ টাকা এক্স-শোরুম থেকে শুরু হবে বলে অনুমান করা হচ্ছে।

Tata Avinya ভারতে লঞ্চের তারিখ

Tata Avinya 2025 সালে ভারতের বাজারে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। Tata Motors Passenger Vehicle Limited-এর এমডি শৈলেশ চন্দ্র জি এটি নিশ্চিত করেছেন। Tata Curvv আগামী বছর মুক্তি পাবে। এর গোয়েন্দা ছবি ব্যাপকভাবে প্রচারিত হয়েছে।

Tata Avinya প্রতিদ্বন্দ্বী

Avinya বর্তমানে ভারতীয় বাজারে কোন গাড়ির সাথে প্রতিদ্বন্দ্বিতা করে না, তবে এটি 2025 সালের মধ্যে এটি করার পূর্বাভাস দেওয়া হয়েছে।

READ MORE⬇️⬇️

Hyundai Upcoming Cars 2023 जिनका आपको इंतजार करना चाहिए, शानदार फीचर्स और पावर के साथ

New Kawasaki W230 Modern-Classic Roadster  Royal Enfield classic को आसमान तक ले जाएगी

Hero Diwali Offer :- दिवाली से पहले Hero इस गाड़ी पर दे रहा है अच्छा खासा डिस्काउंट, तो जल्दी करें

New Toyota Fortuner 2025 की तस्वीरें इसके प्रीमियर से पहले सामने आ गई हैं, और वे आश्चर्यजनक हैं।

दिवाली ऑफर: इस धनतेरस, HONDA SP 125 पर कैशबैक छूट और कम इंटरेस्ट रेट पर, यह ऑफर केवल सीमित समय के लिए उपलब्ध है, इसलिए जल्दी करें!

Leave a Reply